মধ্যম পর্যায়ের গ্রাহকদের জন্য স্যামসাং নিয়ে এলো গ্যালাক্সি এ ফিফটি এস

স্যামসাং গ্যালাক্সি এ ফিফটি-এর বড় একটি সাফল্যের পর স্যামসাং এবার নিয়ে আসলো গ্যালাক্সি এ ফিফটি এস। গতকাল (২২ আগস্ট) স্যামসাং ফোনটি ঘোষনা করে।

স্যামসাং গ্যালাক্সি এ ফিফটি এস

স্যামসাং গ্যালাক্সি এ ফিফটি এস ফোনটিতে ব্যাবহার করা হয়েছে ৬.৪ ইঞ্চির ফুল এইচডি প্লাস সুপার এমোলেড ডিসপ্লে। ডিসপ্লের প্রোটেকশন হিসেবে থাকছে কর্নিং গরিলা গ্লাস থ্রি। পূর্বের গ্যালাক্সি এ ফিফটির মতই এতে থাকছে ইন-ডিসপ্লে ফিংগারপ্রিন্ট স্ক্যানার।

স্যামসাং এ ফিফটি এস মোবাইলটিতে এবার ক্যামেরার উপর বেশ গুরুত্ব দিয়েছে। এর পেছনে থাকছে ৩টি ক্যামেরা। এবার এই মোবাইলটিতে যুক্ত করা হয়েছে ৪৮ মেগাপিক্সেলের ক্যামেরা, এছাড়াও ৮ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড ক্যামেরা সংযুক্ত করা হয়েছে, আর ভালো পোট্রেট ছবি তোলার জন্য থাকছে ৫ মেগাপিক্সেলের ডেপ্থ সেনসিং ক্যামেরা।
সেলফি তোলার জন্য এবার এতে সংযুক্ত করা হয়েছে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

স্যামসাং গ্যালাক্সি এ ফিফটি এস এর পেছনে থাকছে ৩টি ক্যামেরা

স্যামসাং দাবি করছে গতবারের তুলনায় এবার এর পারফর্মেন্স উন্নত করা হয়েছে। এতে ব্যাবহার করা হয়েছে স্যামসাংএর নিজস্ব এক্সিনোস ৭ সিরিজের ৯৬১০ প্রসেসর। গ্রাফিক্স প্রসেসিং-এর জন্য থাকছে মালি জি-৭২-এম পি থ্রি জি পি ইউ। ৪ জিবি ও ৬ জিবি দুটি র‍্যামের অপশন থাকছে এতে।

স্যামসাং গ্যালাক্সি ‘এ ফিফটি এস’-এর সম্পূর্ন স্পেসিফিকেশন জানতে এখানে ক্লিক করুন ???


Write Your Comment/Opinion About This Article

Remember to keep comments respectful and to follow our Comment Guidelines. Posting other websites link is Strongly Prohibited.