নতুন এন্ড্রয়েড ওয়ান ফোন : মটোরোলা ওয়ান একশন

মটোরোলা তাদের ফোন বহরে যুক্ত করলো আরেকটি এন্ড্রয়েড ওয়ান ফোন। মটোরোলা ওয়ান একশন । ফোনটি এ মাসে (আগস্ট) ঘোষনা করা হয়।

মটোরোলা ওয়ান একশন



ফোনটির নামে ‘একশন’ যুক্ত করার পেছনে মটোরোলা দাবি করছে তারা এই ফোনে একশন ক্যামেরার ফিচার যুক্ত করেছে। ফোনটির পেছনে রয়েছে ৩ টি ক্যামেরা। ১২ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা, ১৬ মেগাপিক্সেলের আল্ট্রাওয়াইড একশন ক্যামেরা এবং পোট্রেট ছবি তোলার জন্য ৫ মেগাপিক্সেলের ডেপ্থ সেনসিং ক্যামেরা। সেলফি তোলার জন্য রয়েছে ১২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। পেছনের প্রধান দুটি ক্যামেরা ও ফ্রন্ট ক্যামেরায় ইলেট্রনিক ইমেজ স্ট্যাবিলাইজেশন রয়েছে।

মটোরোলা ওয়ান একশন ফোনে ব্যাবহার করা হয়েছে স্যামসাং গ্যালাক্সি নোট টেন এর মত পাঞ্চ হোল ডিসপ্লে। তবে এটি এলসিডি প্রযুক্তিতে তৈরি। ৬.৩ ইঞ্চির এই ডিসপ্লের রেজুলুশন ফুল এইচডি প্লাস।



মটোরোলা ওয়ান একশন



পারফর্মেন্সের জন্য এতে রয়েছে স্যামসাং এক্সিনোস ৯৬০৯ প্রসেসর। সাথে থাকছে চার জিবি র‍্যাম ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। তাই পারফর্মেন্স থাকবে তুঙ্গে।



যেহেতু এটি এন্ড্রয়েড ওয়ান ফোন তাই এতে থাকছে ফাস্ট এবং স্মুথ স্টক এন্ড্রয়েড এক্সপেরিয়েন্স। সাথে ২ বছরের নিশ্চিত এন্ড্রয়েড ভার্সন আপডেট এবং ৩ বছরের নিশ্চিত সিকিউরিটি আপডেট।




Write Your Comment/Opinion About This Article

Remember to keep comments respectful and to follow our Comment Guidelines. Posting other websites link is Strongly Prohibited.